শাড়ির সাথে সঠিক সাজ

শাড়িতে সব সময় ই যেকোনো মেয়েদের ই একটু বেশি ই সুন্দর দেখায়।
সুন্দর নারী,পরনে শাড়ি—এই কথাটি কিন্তু সালোয়ার কামিজ, জিন্স,ক্রপ টপ,ড্রেস বা কুর্তা সব কিছুর থেকেই অনেক বেশি ভালো তা নিশ্চয়ই সবাই একবাক্যে স্বীকার করবেন।আর সেই জন্যই যে কোনো অনুষ্ঠানে কিন্তু মহিলারা শাড়ি পরতেই বেশি পছন্দ করে থাকেন।আজকে আমি আপনাদের এই ইচ্ছেকে আরেকটু বাড়িয়ে দেব।আজ থাকছে শাড়ির সাথে মানানসই সাজের কিছু টিপস যা আপনার শাড়ি লুক করে তুলবে বোল্ড অ্যান্ড বিউটিফুল।তাই আপনিও যদি শাড়ি পরে হতে চান অনন্যা, তাহলে আপনাকে ফলো করতেই হবে আজকের টিপস। 

ম্যাচিং স্টাফ
এখনকার শপিং মল গুলোতে নানান ধরনের শাড়ির সম্ভার।তার সাথে থাকে ব্লাউজ পিসও।তবে ওই ব্লাউজ পিস দিয়েই যে আপনাকে শাড়ি পরতে হবে তার কিন্তু কোনই মানে নেই।
বর্তমানে কিন্তু ট্রেন্ড চলছে মিসম্যাচ।
যেমন ধরুন শাড়ি বেশ জমকালো তাহলে কিন্তু ব্লাউজ হওয়া চাই প্লেইন।কিন্তু যদি শাড়ি হালকা রঙের বা এক রঙা হয় তাহলে কিন্তু আপনি ব্লাউজ বেছে নিন বেশ জমকালো।
এক্ষেত্রে ডিজাইনার ব্লাউজ বা ফ্লোরাল প্রিন্টেড ব্লাউজ বা গামছা প্রিন্টেড ব্লাউজ কিন্তু বেশ মানাবে।কালার কম্বিনেশন কিন্তু আপনি নিজের ইচ্ছে মত পছন্দ করতেই পারেন।
যেমন লাল রঙের শাড়ির ব্লাউজ কিন্তু শুধু সোনালী নয়,নীল বা সবুজও হতেই পারে।সুতরাং ম্যাচিং স্টাফ কিন্তু খুব গুরুত্বপূর্ণ।

মেকআপ 
শাড়ি মানেই যে একেবারে অতিরিক্ত মেকআপ করতে হবে তা কিন্তু নয়।
শাড়ির সাথে অনেক সময় হাল্হাকা সাজেও অনেক ভালো লাগে। একটু খানি মেকআপ আর ছোট্ট টিপ।আর অবশ্যই চোখে ঘন করে কাজল।টিপ অবশ্য আপনি বড়ও পরতে পারেন।রাতের শাড়ির সাথে একটু বোল্ড মেকআপ বেশি ভালো লাগে।
তবে এক্ষেত্রে চোখ ও ঠোঁট কে সাজান ডার্ক মেকআপে।

ব্যাগ ও স্যান্ডেল
 শাড়ির সাথে যদি ব্যাগ আর স্যান্ডেল ম্যাচিং হয়ে যায় তাহলে তো ষোলো কলা পূর্ণ। আজকাল নানা ধরণের সুন্দর সুন্দর ব্যাগ পাওয়া যায়। চাইলে অ্যামাজন বা ফ্লিপকার্ট থেকে কিনে ফেলতেই পারেন।

শাড়িতে মেয়েরা কিন্তু সব সময়েই সুন্দর । আর আজকের এই টিপস আপনার শাড়ি লাভার দের করে তুলবে আরো বেশি আকর্ষণীয়। তাই সামনে কোনো অনুষ্ঠান থাকলে আজকের টিপস ফলো করে নিজেকে সাজিয়ে তুলেই দেখুন না,আপনার সাজে মুগ্ধ হবে সবাই।

লেখাটি দরকারি মনে হলে শেয়ার করতে ভুলবেন না।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top
0 Shares
Tweet
Share
Pin
Share